YOU ARE HERE: Khola-Janala : Making Money On the NET

Home [X]


  

"আপনাকে অনলাইনে সাফল্য অর্জনের পথ দেখাবে খোলা জানালা"

  

** বাংলাদেশে এই প্রথম **



প্রমান সহ এই প্রথম বাংলাদেশে


অনলাইনে টাকা উপার্জনের রহস্য!

বাংলাদেশে এই সবর্প্রথম আমরাই দেখাচ্ছি নিশ্চিত অর্থ উপার্জনের নির্দেশনা। ইন্টারনেটে টাকা উপার্জন করতে চান অনেকেই। আমরা দেখেছি বাংলাদেশে অনেক প্রতিষ্ঠিত কোম্পানী বিভিন্ন সেমিনার আয়োজন করছে টাকা উপার্জনের সহজ পথ দেখানোর লক্ষ্যে। তারা কি এসব ফ্রি করছে? মোটেও না। তারা লোভনীয় অফার দেখানোর মাধ্যমে আপনার কাছ থেকে টাকা নিচ্ছে ১-২ দিনব্যাপী কোর্স অথবা, সেমিনার করাবার জন্য। আমার জানামতে একটি বাংলাদেশের প্রতিষ্ঠিত একটি সাইটই এই অফার দিচ্ছে ২০০০ টাকার বিনিময়ে। এরপরও প্রায় ৫০০০ টাকা দিয়ে কোর্স, ডোমেইন নেয়া প্রভৃতির বাইরেও আপনাকে খরচ করতে হবে অনেক কিছু। তারা বলছে আপনার এই খরচ মাসের মোট উপার্জনের ১০ ভাগের এক ভাগ মাত্র। টাকা তো উপার্জন ঠিকই হবে। তারাও পাবেন আপনার মাধ্যমে (সেই যে কোর্সের টাকা)। আর আপনি টাকা পাচ্ছেন তো? ৪০% বা, তারও কম মানুষই টাকা ইনকাম করতে পারেন এই লাইনে। শুধু শুধু কোর্স করার ২০০০ টাকাই গচ্ছা যাবে। কারণ ইন্টারনেটে টাকা থাকাই টাকা ইনকাম না, যতক্ষন পযর্ন্ত তা হতে এসে না পৌছুবে। বিস্তারিত জানতে কল করুন এখনিই। .... (+৮৮-০১৭১৯১০০৩৯৫) - মোবাইল।

 We are the only ADSENSE FORUM ' TOP CONTRIBUTOR ' from BANGLADESH.

খোলা জানালা, বাংলাদেশের সববৃহৎ আইসিটি ওয়েব পোর্টাল দিচ্ছে আপনাকে সঠিক অর্থ উপার্জনের প্রমান সহ নির্দেশনা। সিদ্ধান্ত এখন আপনারই হাতে। আপনি কিভাবে সাক্‌সেসফুল হবেন সে কথা জানতে হলে আমাদের সাথে কনটাক্ট করুন। আপনার উপার্জনের সঠিক পথ আমরাই বলে দিব।

কি ভাবলেন? বাকি সবাই ভুয়া...?? ঠিক তাই। কেন টাকা নষ্ট করবেন কোর্স করে? আপনাকে ভুলিয়ে অর্থ উপার্জনের নিমিত্তে যাদের এত সব আয়োজন, তাদের মিথ্যে প্রলভনে ভুলবেন না।



উপায়ঃ
(যদি আপনি ওয়েব ডেভলপার না হন / স্বল্প ধারণা থাকে / প্রফেশনাল লেভেল)

গুগল এডসেন্স (Google Adsense) এর মাধ্যমে অনলাইনে টাকা উপার্জন করা যায় খুব সহজেই। আপনার একটি পার্সোনাল ওয়েবসাইট থাকলে খুব সহজেই এডসেন্সের মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন। কিন্তু কথা হল এভাবে অর্থ উপার্জনের পথ এতই সহজ? মোটেও না। কারণগুলো কি কি জানেন?

১) আপনার পিন নম্বর আপনার বাসায় কখনও আসবে না।
২) গুগল আপনার সাইট বাতিল করে দিবে।
৩) ভিজিটর পাবেন না।
৪) পযার্প্ত ক্লিক সত্ত্বেও ইনকাম (আয়) অনেক কম থাকবে।
৫) সার্চ ইঞ্জিনে প্রথম ১০ এর মধ্যে আপনার সাইট থাকবে না।
৬) ফ্রি সাব-ডোমেইন, ব্লগ এসব সাইটে গুগুল বাংলাদেশে টাকা দিচ্ছে না।
৭) চেক হাতে পাবার পরও ভাঙ্গাতে দেরী হচ্ছে।
৮) গুগল খোলা জানালা ডট কম ২০০৪ইং থেকে মেইনটেনেন্স করছে। আর অন্যদের?

এখানেই শেষ নয়, আরোও অনেক প্রশ্ন আছে। সেই সাথে উত্তরও আছে। আপনার জিজ্ঞাসার সব উত্তরই আমরাই দিব।

আপনি যদি ওয়েব ডেভলপার না হন, সেই ক্ষেত্রে আমরা দিচ্ছি বিশেষ সুবিধা। আপনার ওয়েব সাইট তৈরী করে দিব আমরাই। তা হতে পারে যেকোন বিষয়ভিত্তিক ওয়েবপোর্টাল। আমাদের তৈরী এখন প্রায় ৪৭টি ওয়েবসাইট অনলাইনে আছে। আপনার সাইটটিও আমরা ডিজাইন করে দিব। তাও আবার একদম ফ্রি। কি বিশ্বাস হচ্ছে না? ডিজাইন চার্জ হিসেবে আপনাকে কিছুই দিতে হচ্ছে না!

গুগলে অর্থ উপার্জন করতে চাইলে আপনাকে টপ লেভেল ডোমেইন থাকতে হবে। যেমন: ডট কম, ডট ইনফো ইত্যাদি। আপনার সাইট যে বিষয়েরই উপর হোক না কেন আমরা আপনার সাইট ডিজাইন করে গুগলের মাধ্যমে অর্থ উপার্জনের পথ খুলে দিব। আপনাকে কি করতে হবে?

  • আমাদের নতুন পলিসিঃ-
    হোস্টিং + ডোমেইনঃ ৩০০০ টাকা। (১০ গিগাবাইট স্পেস)
    ওয়েব ডিজাইনঃ ফ্রি।
    গুগল এডসেন্স মেইনটেনেন্স এন্ড রেগুলার আপডেটঃ ১০০০ টাকা।
    এইতো গেল প্রথম বছরে আপনাকে যতটুকু খরচ করতে হবে।

--------
এরপর থেকে প্রতি বছর আপনার সাইটের পিছনে খরচ করতে হবে মাত্র ৩০০০ টাকা। আর যেখানে কিনা আপনার প্রতি ১-২মাসের মধ্যেই ইনকাম হবে (১০০ ডলার) = ৭০০০ টাকারও বেশী। তাই দেরী না করে আমাদের কাষ্টমার কেয়ারের যেকোন একটি নম্বরে কল করে এখনই অর্থ উপার্জনের পথ খুজেঁ বের করুন। বিশেষ করে কলেজ ও ভার্সিটি ছাত্রদের জন্য এবং অফিসে যারা জব করছেন, তাদের পার্ট টাইম জব হিসেবে এ এক দারুণ সুবিধা।


আমরা এখন ক্লিক সোর, এডবিরিটস, এক্সিল এবং বিডভারটাইজারের মাধ্যমেও নিশ্চিত অর্থ উপার্জনের সূযোগ দিচ্ছি। এক্ষেত্রে মেইনটেনেন্স ফি ১০০০ টাকা (অতিরিক্ত) প্রযোজ্য। উল্লেখ্য বাংলাদেশে আমরাই প্রথম ক্লিক-সোর ও এক্সিল নেটওয়ার্কস-এর মাধ্যমে অর্থ উপার্জনের যাবতীয় তথ্য সরবরাহ করছি।

English Version:

Are you a web-developer? Want to make money to fund your higher future?

You have come to right place. I will show you step by step, how you can earn money from home. That's really easy. Internet and Google AdSense program has made it true for you.

 

Best money making idea on the net is Google AdSense. You need only a toplevel website to run it. Don't have a website? Don't worry, friend. I will show you how to make a website. It costs only Tk. 3000.00/= ( Top level domain + Hosting ) to run your own website. Design Charge is 0 Tk. Only !! You don't have to pay a single taka to me for design cost. I will establish your own website free of cost. We can give you own created free portal & idea. If you like to give your maintenance of Google Adsense & Web-site to us you may give us additional 1000 taka (One time payment).

But from the next year you just only pay 3000/= for your domain + hosting renewal fee. This amount of money just equal to half of your earning (with a single check).

 

How to make money?

After creating a site you will run Google AdSense ads on your web. You will get paid if your visitor clicks on the ad's link. It's simple like this. Google will place ads that are relevant to your page content. So it is more likely that the visitor of your page will click on the ad and you will get paid.

 

Steps of making extra money

1. Develop a website with great information for the visitors like mobile ringtones based site or Bangladeshi information based site etc. You should know, the more visitors like your site, the more money you will make. So place information to which the visitors have a great interest.

 

2. Apply to http://www.google.com/adsense for a publisher account. After receiving your application they will review it. If your website meets the Google criteria they will approve it. But some times they may not approved sour site. If they don't approve please contact to Khola-Janala's Customer Support. We will do it on your behalf free of cost, as usual.

 

3. You will then log in to your account with Google. Copy the code of Adsense code and paste them to the appropriate place of your site.

 

4. Monitor how much you are earning.

 

........ Your site will earn money while you are sleeping


সাহায্যকারী সবকিছুঃ (এরা আপনার অর্থ উপার্জনে সাহায্য করবে....)

ট্রাফিক এক্সচেঞ্জ প্রোগ্রাম.... এখানে রেজিস্ট্রেশন করে আপনার সাইটের জন্য ফ্রি হিটস (ট্রাফিক+র‌্যাংকিং) সংগ্রহ করতে পারবেন.... এরা প্রতিদিন আপনাকে ১৫,০০০ ভিজিটর এমনি এমনি যোগাড় করে দিবে। আপনার সাইটের ভিজিটর এবং এডভারটাইজের জন্য আর চিন্তা করতে হবে না.... তবে গুগল পেইজ ইম্প্রেশন জেনারেট করার জন্য এসব সাইট ব্যবহার করবেন না।

১। http://www.clickevolution.com [ Best ]
২।
http://www.honeyhitz.com [ Best ]
৩।
http://www.smileytraffic.com [ Best ]
৪।
http://autohits.dk [ Best ]
৫।
http://www.globalautohits.com
৬।
http://autosurfmax.com
৭।
http://www.multiversetraffic.com
৮।
http://www.shalomautohits.com [ Best ]
http://www.magichighway.com [ Best ]

এছাড়াও,
এডসেন্স থিম.. আমাদের কাছ থেকে রেডিমেট সাইট কিনে আপনার সাইট থেকে ইনকাম করতে পারবেন খুব সহজেই

"সবার গুগল একাউন্ট সাইটের ব্যর্থতার জন্য বন্ধ হয়ে যায়"
কিন্তু আমাদের অপটিমাইজড সাইটগুলো আপনার একাউন্টতো বন্ধ করাবেই না
বরং সিপিআর-সিপিএম বেশী করার মাধ্যমে - ইনকাম বাড়িয়ে দিবে
- - - - - ডিজাইন গুলো পেতে চাইলে এখনিই যোগাযোগ করুন - - - - -


<:----------<

BEST SELLING WEB TEMPLATES
OF THE YEAR

>----------:>

Lifestyle & Fashion
(All in 1 - Beauty Tips)

Price : 1000 Taka BDT

1500+ pages

[ These Two Templates are the best templates for ADSENSE earning ]

CONTENT BASED
(BANGLADESH)

Price : 1000 Taka BDT

277+ pages
   

ID Fraud

Price : 300 Taka BDT

22 pages
Entrepreneur

Price : 300 Taka BDT

32 pages
Xbox Guide

Price : 250 Taka BDT

9 pages
   

Fitness Fun

Price : 800 Taka BDT

152 pages
Weight Loss Guide

Price : 800 Taka BDT

30 pages
Beauty

Price : 800 Taka BDT

50 pages
   

আমাদের সাথে যোগাযোগের ঠিকানা

ঠিকানাঃ এ-২২, রোড-১, বনশ্রী প্রজেক্ট, রামপুরা, ঢাকা-১২১৯।
ব্রাক ব্যাংক একাউন্ট নম্বরঃ ১৫২১১০১৩৬৭০২৯০০১
মোবাইলঃ ০১৭১-৯১০০৩৯৫
ইমেইলঃ
info@khola-janala.com


সাহায্যকারী সাইটঃ
This sites helps you to earn more and more money from online


Click and Earn

TAG Job, Industry, How to Earn Money, Part Time Job, Share, Advertisement, Marriage, Health, Career, Education, Search Engine, Directory, Rank, SEO Tools


.Sponsored Links :.

Your Ad Here

 News :  Want to Make a free Blog & Earn Money? Use KJ-BLOGGER to make Your Own Blog.

 Under this category : Travel and Living : Life Style : Making Money on the NET

...

Articles are submitted to Here are licensed from various content sites
To report abuse, copyright © issues, article removals, please contact [
webmaster@khola-janala.com]

Contact Khola-Janala