YOU ARE HERE: Khola-Janala : Life Style

Home [X]


 

দীপিকার আজকাল

মাত্র তিন বছরের ফিল্মি ক্যারিয়ারে বড় মাপের তারকাদের আনুকূল্য আর বক্স অফিসের সাফল্য থেকে শুরু করে মিডিয়ার বহু গুঞ্জনের কেন্দ্রবিন্দুই হয়েছেন দীপিকা পাডুকোণ। আর কিছুদিন পরেই মুক্তি পেতে যাচ্ছে দীপিকার আরেকটি বিগ ব্যানারের মুভি ‘লাভ আজ কাল’।

দীপিকার ভাগ্যটাকে ভীষণ পয়মন্তই বলতে হবে। ২০০৭ এ বলিউডের পাওয়ার ফ্যাক্টর কিং খানের হাত ধরেই তার ফিল্মি ক্যারিয়ারের সত্য যাত্রা শুরু। এরপর ২০০৮ এ ইয়ং আইডল রণবীর এর সাথে অনস্ক্রিন আর অফস্ক্রিন রোমান্সের ডানায় ভর করে কাজ করা ‘বাঁচনা অ্যায় হাসিনো’তে।

অন্যদিকে এ বছর ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় নায়ক অক্ষয় এর সাথে জুটি বেঁধে ‘চাঁদনী চক টু চায়না’য় যে নতুন ইনিংসের সূচনা করেছিলেন দীপিকা তাতে বাড়তি যোগ হিসেবে শীঘ্রই যুক্ত হচ্ছে ছোট নবাব সাইফ আলী খানের নাম।

আসছে ৩১ জুলাই মুক্তি প্রত্যাশিত ‘লাভ আজ কাল’ মুভিতে প্রথমবারের মতো রূপালী পর্দায় সাইফের সাথে গাটছড়া বাঁধছেন দীপিকা। কাজেই এক কিং এর হাত ধরে যাত্রা শুরুর দুই বছর পেরুতে না পেরুতেই যে নায়িকার নায়কের তালিকায় যোগ হয় রণবীর, অক্ষয় আর সাইফ আলী খানের মতো তারকাদের নাম তার ফিল্মী ভাগ্যকে মন্দ বলার দুঃসাহস কেই বা করে!

মূলত আদ্দিকালের প্রেমের সাথে একালের প্রেমের যে মিল-অমিল সেই মিল-অমিলের গল্প নিয়েই এগিয়েছে দীপিকার মুক্তি প্রত্যাশিত চলচ্চিত্র ‘লাভ আজকাল’ এর গল্প। আর প্রেম-অপ্রেমের এই রূপালি গল্পে নিজেদের সওয়ার করতে গিয়ে গেল ক’মাসে অনেক গুঞ্জনেরই জন্ম দিয়েছেন দীপিকা আর সাইফ।

কথায় কিংবা আচরণে অতটা খাপখোলা না হলেও ছোট নবাবের সাথে কাজ করতে যেয়ে সে অর্থে কোনো রাখঢাক রাখেননি দীপিকা। এ কারণে ‘লাভ আজকাল’ এর শুটিং চলাকালীন সময়ে এই চলচ্চিত্রে সাইফ-দীপিকার নানা অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মিডিয়ায় লেখালেখিও হয়েছে বিস্তর।

খবরে প্রকাশ, সাইফ আলী খানের প্রোডাকশন হাউজ থেকে প্রথমবারের মতো নির্মিত এই চলচ্চিত্রটিতে সাইফ তার প্রেমিকা কারিনাকেই ‘কাস্ট’ করতে চেয়েছিলেন। তবে পরিচালক ইমতিয়াজ আলীর চাপাচাপির কারণে শেষ অবদি দীপিকাকেই নিতে বাধ্য হন সাইফ।

প্রথম দিকে এ নিয়ে কারিনার তরফ থেকেও কোনো আপত্তির কথা শোনা যায় নি। এমনকি আপত্তি করেননি দীপিকার স্বীকৃত প্রেমিক রণবীরও। এ সবমিলিয়ে সবকিছু যখন ঠিক পথেই এগুচ্ছিল তখনই একটা ভুল চালে বেমালুম ভজঘট পাকিয়ে ফেলেন দীপিকা।

মাত্র কিছুদিন আগে ‘লাভ আজকাল’ এর প্রিমিয়ারে আর সব তারকাকে নেমন্তন্ন করলেও কারিনাকে কৌশলে এড়িয়ে যান দীপিকা। দীপিকার এই খেয়ালী আচরণ নিয়ে কারিনা আজতক মিডিয়ার সামনে মুখ না খুললেও দীপিকার জন্য সাইফ প্রোডাকশন্সের দরজা আপাতত বন্ধ হয়ে যাচ্ছে বলেই সবার ধারণা।

‘লাভ আজকাল’ এ সাইফ আলীর সাথে দীপিকার জুটি শেষ পর্যন্ত দর্শকদের কাছে কতটা গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হবে তা এখনো সময়ের বিষয়। তবে সাইফ-দীপিকা জুটির গ্রহণযোগ্যতা নিয়ে সংশয় আর সন্দেহের দোলাচল থাকলেও তারকা হিসেবে দীপিকার উজ্জ্বল আগামী নিয়ে সন্দেহ করবার লোক গোটা বলিউডে এখন কমই আছে।

মাত্র কিছুদিন আগে তেলেগু চলচ্চিত্র ‘লাভ ফরএভার’ এর জন্য একটি আইটেম সং এ অংশ নিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন দীপিকা। দীপিকার নাম শোনা যাচ্ছে প্রিয়দর্শনের আপকামিং প্রজেক্টেও। তবে এসব কিছুকে ছাপিয়ে যে খবরটি দীপিকা ভক্তদের মনে সবচেয়ে বড় স্বস্তি হয়ে দেখা দিতে পারে সেটি হলো তার আন্তর্জাতিক খ্যাতি।

‘দ্য ফার্স্ট এন্ড দ্য ফিউরিয়াস’খ্যাত পরিচালক রব কোহেন তার সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অকপটেই স্বীকার করেছেন যে তার কাছে পশ্চিমা তারকা অ্যাঞ্জেলিনা জোলি’র চাইতেও দীপিকাকে বেশি সুন্দর বলে মনে হয়।

আর এ কারণে রব কোহেনের পরবর্তী চলচ্চিত্রে দীপিকার কাজ করার সম্ভাবনা নিয়েও এখন জোর গুঞ্জন চলছে বলিউডে। বলিউডে ফিল্মী ক্যারিয়ারের বাইরে আর যেসব ঘটন-অঘটনের সুবাদে তারকারা মিডিয়া স্টারে পরিণত হন সেই ঘটন-অঘটনের দুনিয়াতেও বেশ বহাল তবিয়তেই আছেন দীপিকা।

এতকাল ধরে মিডিয়ার সামনে কোনো রাখঢাক ছাড়াই রণবীরের সাথে তার প্রেমের কথা কবুল করায় এই প্রেম নিয়ে মিডিয়ায় বাড়তি কোনো জল্পনা কল্পনা নেই। আবার রণবীরের সাথে তার সম্পর্ক বেজায় মন্দ যাচ্ছে এমন কথা জোর গলায় বলারও তেমন কোনো ইঙ্গিত পাওয়া যায় নি।

অন্যদিকে তার সমসাময়িক অন্যান্য তারকাদের সাথে দীপিকা কোনো কারণে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েছেন এমনটাও কখনো শোনা যায়নি। বরং মুদ্রার উল্টোপিঠে দীপিকার ‘স্টারইজম’ এখনো সুন্দর একটা আগামীরই ইঙ্গিত দিচ্ছে।

চলচ্চিত্র আর চলচ্চিত্র দুনিয়ার বাইরে ব্যাডমিন্টন খেলার ভক্ত দীপিকা এই খেলার পৃষ্ঠপোষকতাতেও ভূমিকা রাখছেন। ক’দিন আগে পাডুকোন একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় আমির খানের সাথে এক চ্যারিটি ম্যাচ খেলে আগামী দিনের খেলোয়াড়দের উৎসাহ দিয়েছেন দীপিকা।

অবশ্য ভারতের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাডুকোন যার বাবা তিনি যে ব্যাডমিন্টনের জন্য এতটা করতেই পারেন তাতে আর অবাক হবার কি আছে!
 

এখনই বিয়ে নয় :
ক্যাটরিনা

বলিউড মিডিয়াতে অন্যতম আলোচিত একটি বিষয় হলো সালমান খানের বিয়ে। এ বিষয় নিয়ে কম নিউজ বা ভবিষ্যদ্বাণী হয়নি। আবারো বিষয়টিকে আলোচনায় আনলেন তার রিয়েল লাইফ গার্লফ্রেন্ড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কারণ, তিনি নিজে এবার মন্তব্য করেছেন সালমান খানের সঙ্গে তার বিয়ের প্রসঙ্গে।

তিনি সম্প্রতি বলেছেন, বিয়ের জন্য সালমান প্রস্তুত, কিন্তু আমি নই। অবশ্য তার এ মন্তব্যের কারণ যে অযৌক্তিক তা নয়। বলিউডের লাকি মাসকট খেতাব, গুগলের মোস্ট সার্চড বলিউড সেলিব্রেটি, একের পর এক হিট সিনেমা, এনডোর্সমেন্টে সাফল্য, শত শত ম্যাগাজিন কভার, সব মিলিয়ে তিনি এখন ক্যারিয়ারের সেরা একটি সময় পার করছেন। এ সময়টাতে কে-ইবা চাইবেন বিয়ের মতো বিষয়কে ফেস করতে। এখন দেখার বিষয়, বিয়ের জন্য ক্যাটরিনা কখন প্রস্তুত হন।

সন্তান নেওয়ার
প্রস্তুতিতে ঐশ্বরিয়া

২০১০ সালে ঐশ্বরিয়া রাই বচ্চন সন্তান নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নিয়েছেন বলে তার পরিবারে ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে এ তথ্য। আর এজন্য তার বর্তমানে কাজ চলা ছবিগুলোর বাইরে নতুন কোন ছবিতে অভিনয়ের ব্যাপারে তিনি চুক্তিবদ্ধ হচ্ছেন না।

এ বছরের যতগুলো কাজ হাতে নিয়েছেন সেগুলো খুব দ্রুত সেরে নিতে ছবিগুলোর পরিচালকদের জানিয়ে দিয়েছেন তিনি। এদিকে নিয়মিত চিকিৎসকদের পরামর্শ নিচ্ছেন ঐশ্বরিয়া। তার পারিবারিক সূত্রে আরও জানা যায়, সন্তান ধারণে যাতে কোন সমস্যা না হয় এজন্য কাছাকাছি একটি মন্দিরে তাকে নিয়মিত নিয়ে যাচ্ছেন তার শাশুড়ি জয়া বচ্চন।

একটি ওয়েবসাইটে দেয়া সাক্ষাৎকারে ঐশ্বরিয়া বলেছেন, আমিও এখন দৃঢ়প্রতিজ্ঞ সন্তান নেওয়ার ব্যাপারে। আমি চাই কোন ঝামেলা ছাড়াই আমাদের সন্তান পৃথিবীতে আসুক। আর এজন্য বড় বড় বাজেটের কাজের অফার পেলেও সবাইকেই ফিরিয়ে দিচ্ছি।

আগামী বছরটি যেন একদমই কোন কাজ না থাকে সে ব্যবস্থা এখন থেকেই করছি। আমি জানি পরিচালকরা একটু হতাশ হবেন। কিন্তু আমি ২০১০ সালটি শুধুমাত্রই আমার সন্তানের জন্য রাখতে চাই।
 

বলিউডে ফিরলেন
রাভিনা

ক্যারিয়ারের রমরমা অবস্থা থাকাকালীনই বলিউডকে গুডবাই জানিয়েছিলেন রাভিনা ট্যান্ডন। সে বছর কয়েক আগের কথা। বিয়ের মধ্য দিয়েই ঘটেছিল তার এ বিদায়। এরপর সংসার সামলানো, সন্তানের মা হওয়া, সন্তান লালন-পালন ইত্যাদি কাজে ডুবেছিলেন বেশ ক’টা বছর।

কিন্তু তাতে কি। মন তার ঠিকই পড়েছিল বলিউডে। আর সেখান থেকে নিত্যই পান নানা ছবিতে অভিনয়ের অফার। কিন্তু ঘর-সংসার সামলাতে গিয়ে কোন অফারেই সাড়া দিতে পারছিলেন না। সন্তান বড় হয়েছে, সংসার সামলানোতেও সময় তেমন একটা না দিলেও চলে।

আর সে সুযোগেই রাভিনা প্রত্যাবর্তন ঘটিয়েছেন বলিউডে চৌহদ্দিতে। অভিনয় কছেন ‘চাসনি’ নামে একটি ছবিতে। তামিল ব্লক বাস্টার ছবি ‘জুন আর’-এর রিমেক এ ছবিটি পরিচালনা করছেন রেবতি শর্মা। ছবিটিতে আরও অভিনয় করছেন জয়া বচ্চন, আয়েশা তাকিয়া, উর্বশী শর্মা প্রমুখ।

ছবিতে রাভিনা রূপদান করছেন একজন আইনজীবীর চরিত্রে। এ ধরনের চরিত্রে রাভিনার অভিনয় এ প্রথম। এ কারণে খুব উচ্ছ্বসিত তিনি। তাছাড়া ছবিটির গল্পও বেশ হৃদয়ছোঁয়া। বৃদ্ধাশ্রমে থাকা বৃদ্ধ জয়া বচ্চনের অন্যত্র আশ্রয় লাভের জন্য আদালতের শরণাপন্ন হওয়াকে কেন্দ্র করে ছবির কাহিনী আবর্তিত হয়েছে। যে আইনজীবী এ কেসটি দেখবেন সে চরিত্রেই অভিনয় করছেন রবীনা ট্যান্ডন।

প্যারিস হিলটনের সেক্স টেপ দেখে স্তম্ভিত তার মা

সম্প্রতি আমেরিকার একটি প্রামাণ্যচিত্র উৎসবে হলিউডের নামী অভিনেত্রী প্যারিস হিলটনের সেক্স টেপ প্রদর্শিত হয়। এক ঘণ্টা দীর্ঘ এ ভিডিও টেপটিতে তার বয়ফ্রেন্ড রবার্ট ব্রাউনের সঙ্গে যৌনক্রিয়ার দৃশ্য হাজার হাজার দর্শকের সামনে প্রদর্শন করা হয়।

জানা গেছে, প্যারিস নিজেই এ টেপ প্রকাশের জন্য উৎসব কর্তৃপক্ষের কাছে ধরনা দিয়েছিলেন। প্যারিসের এক ঘনিষ্ঠ সূত্র মিডিয়াকে জানিয়েছে, ৩ বছর আগে আমেরিকার একটি হোটেলে তার বয়ফ্রেন্ডের সঙ্গে কাটানো এক রাতে এ টেপটি তৈরি হয়েছিল।

এদিকে সাম্প্রতিক সময়ে এ ভিডিও টেপ প্রকাশ হওয়ায় ক্ষেপে উঠেছে দেশটির অভিভাবক মহল ও রক্ষণশীল সমাজ। নিজের মেয়ের এ ভিডিও টেপ দেখে স্তম্ভিত হয়ে পড়েছেন প্যারিস হিলটনের মা ক্যাথরিন।
হলিউডের এক ওয়েবসাইটকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, আমি কল্পনাও করতে পারি না আমার মেয়ে এতটা নিচে নেমে গিয়েছে।

আমি তার হয়ে সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি। আমেরিকার অভিভাবকরা প্যারিসকে ভিডিও টেপটির জন্য সবার কাছে ক্ষমা চাইতে বলেছে। তারা আশঙ্কা করছে, এ টেপটি দ্রুত প্রত্যাহার করে না নিলে তা তাদের সন্তানদের ওপর প্রভাব ফেলতে পারে।

এদিকে যাকে নিয়ে এত আলোচনা সেই প্যারিস টেপ প্রকাশ করে মিডিয়ার কাছে কোন ধরনের বক্তব্য দেয়া থেকে বিরত আছেন। তাকে কোন প্রশ্ন করা হলে তিনি মুচকি হেসে কেবলই একটি মন্তব্য করছেন তা হলো ‘নো কমেন্ট’।

উল্লেখ্য, প্যারিস হিলটনকে ইদানীং পর্তুগালের বিশ্বের দামি ও সেনসেশন তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাতে দেখা যাচ্ছিল বিভিন্ন স্পটে। কিন্তু কিছুদিন হলো দু’জনের সম্পর্কে চিড় ধরেছে। রোনালদো আর হিলটনকে পাত্তা দিচ্ছেন না। এ কারণেই কি মাথা খারাপ হয়ে গেছে প্যারিস হিলটনের-এমন প্রশ্ন এখন জোরালো হয়ে দেখা দিয়েছে।

.... আগে যা ছিল.

ভারী পকেটের গল্প
প্লে-বয় অফার ফিরিয়ে দিলেন মেলানি ও লোহান
অর্ধনগ্ন ছবির জন্য ক্ষমা
সেক্সিয়েস্ট নারী মেগান
মিলের স্বামী ডিকাপ্রিয়
বিষ্ময়কর এ.আর.রহমান
এ যুগের দ্রৌপদী
মেট্রো সেক্সুয়াল ছেলেদের পছন্দ নয় নেহার
বার্ধক্যের অন্তরালে সুচিত্রা সেন
দীপিকার আজকাল
 

 Under this category : Travel and Living : Life Style : Making Money on the NET

...

Articles are submitted to Here are licensed from various content sites
To report abuse, copyright ? issues, article removals, please contact [
webmaster@khola-janala.com]

Contact Khola-Janala