YOU ARE HERE: Khola-Janala : Life Style

Home [X]


 

আবারো সেরা
আবেদনময়ী নারী

এমন ঘটনা এর আগে একবার ঘটিয়েছিলেন জেনিফার লোপেজ। ২০০১ এবং ২০০২ এই দুই সালে পরপর সেরা আবেদনময়ী নারীর মুকুট মাথায় পড়েছিলেন জে. লো। তার পর এ বছর একই রেকর্ড পুনরায় স্থাপন করলেন ম্যাগান ফক্স। গতবছরের মতো এবারও সেরা আবেদনময়ী নারীর খেতাবটি তার দখলে।

হলিউডের বাঘা বাঘা তারকাদের পেছনে ফেলে ঈর্ষণীয় এই খেতাবটি নিজের দখলে নিয়ে নিয়েছেন ম্যাগান। এমনিতেই গত কিছুদিন ধরে মিডিয়া দুর্দান্ত আলোচনায় তিনি। সেই আলোচনাকে আরো একটু প্রলম্বিত করলেন বিশ্বের সেরা আবেদনময়ী নারীর জরিপে নাম্বার ওয়ান হয়ে।

এই তালিকায় ম্যাগান ফক্সের পরপরই দ্বিতীয় স্থানে আছেন জেসিকা অ্যালবা, তৃতীয় স্থানে স্কারলেট জোহানসন, চতুর্থ স্থানে জেসিকা বেইল, পঞ্চম স্থানে মেডেলিন জিমা, ষষ্ঠ স্থানে অ্যাড্রিয়ানা লিমা, সপ্তম স্থানে এলিসা কুথবার্ড, অষ্টম স্থানে হেইডি মনটেক, নবম স্থানে এ্যানি হেদাওয়ে এবং দশম স্থানে কেটি পেরি।

পাকিস্তানি ঐশ্বরিয়া রাইয়ের
দ্বিতীয় সিনেমা মালয়েশিয়ায়

পাকিস্তানের নায়িকা রিমা খানকে তার অপরূপ সৌন্দর্যের জন্য বলিউডের ঐশ্বরিয়ার সঙ্গে তুলনা করা হয়। পাকিস্তানের খ্যাতিমান এ নায়িকা একজন সফল প্রযোজক ও পরিচালক। তার প্রযোজনা ও পরিচালনায় প্রথম ফিচার ফিল্ম কই তুজ সা নেহির শুটিং করা হয় মালয়েশিয়ায় ২০০৫ সালে।

সিনেমাটি সে বছর প্রচুর জনপ্রিয়তা পায় এবং বেস্ট ফিল্ম হিসেবে ২০০৬ সালে লাক্স স্টাইল অ্যাওয়ার্ড লাভ করে। তিনি বিশিষ্ট অভিনেত্রী ও পরিচালক হিসেবেও ট্রফি লাভ করেন। রিমা মালয়েশিয়ার সৌন্দর্যে মুগ্ধ হয়ে তার দ্বিতীয় সিনেমাটিও শুটিং করছেন মালয়েশিয়ায়।

তার এ সিনেমাটির নাম কিতনি হাসিন হে জিন্দেগি। এ সিনেমাটিতে তিনি লিড চরিত্রে রয়েছেন এবং তার সহ-অভিনেতা হিসেবে থাকছেন পাকিস্তানের জনপ্রিয় নায়ক মুয়ামার রানা। এ সিনেমাটির শুটিং হবে মালয়েশিয়ার পুত্রজায়া, লাংকাউয়ি, মালাক্কা এবং ক্যামেরুনের পার্বত্য দেশে।

রিমা খান বলিউডের মেগাস্টার শাহরুখ খান ও প্রীতি জিনতার সঙ্গেও অভিনয় করেছেন। তিনি বলিউড থেকে প্রচুর সিনেমাতে অভিনয়ের প্রস্তাবও পেয়েছেন। কিন্তু রিমা বলেন, ‘আমি কিসের দৃশ্যে কাজ করতে কিংবা শর্ট স্কার্ট কিংবা বিকিনি পরে কাজ করতে পারবো না। আমি আগে একজন মুসলিম। তাই আমার ধর্ম কিংবা সভ্যতা আমাকে এসব করতে সম্মতি দেয় না।’

 

অনুপমা
ড্রিউ ব্যারিমোর

৮১তম একাডেমি অ্যাওয়ার্ডের আসর। শ্রেষ্ঠ অভিনেতা ক্যাটাগরিতে চূড়ান্ত বিজয়ীর নাম ঘোষণার পর অনেকেই অবাক, বিস্মিত! নমিনেশন পাওয়া বাকি চারজন জাঁদরেল অভিনেতাকে (রিচার্ড জেনকিন্স, ফ্রাংক লাঙগেলা, ব্রাড পিট ও মিকি রৌর্ক) পেছনে ফেলে ডায়াসের দিকে এগিয়ে গেলেন তিনি।

ক্যালিফোর্নিয়ার সান্তা মনিকায় জন্ম নেয়া ৪৮ উর্র্ধ্ব এই অভিনেতার নাম শন জাস্টিন পেন। ‘মিল্ক’ ছবিতে হার্ভে মিল্ক নামের সমকামী একটি চরিত্রে অভিনয় করে তিনি শ্রেষ্ঠ অভিনেতার পদক ছিনিয়ে নিয়েছেন। ওদিকে শনের বিরোধীরা তখন হলের বাইরে বিক্ষোভ শুরু করেছে।

সেদিকে তার কোন ভ্রূক্ষেপ নেই। ডায়াসে দাঁড়িয়ে বিশ্বসেরা অস্কার পুরস্কারটি বগলদাবা করে তিনি শুরু করলেন স্বভাবসুলভ আক্রমণ। তার আগে ধন্যবাদ জানিয়ে বললেন, ‘পুরস্কার আশা করিনি। অনেক কষ্ট করে আমি আমার প্রশংসা আদায় করেছি।’

ভয়ানক ঝড়ো ব্যক্তিগত জীবন আর নিজস্ব রাজনৈতিক দৃষ্টিভঙ্গির অসংকোচ প্রকাশের কারণে মিডিয়ায় প্রায়ই তিনি হট আইটেম। শন সঙ্গীত শিল্পী ম্যাডোনাকে বিয়ে করেন ১৯৮৫তে। নিঃসন্তান এই দম্পতির ছাড়াছাড়ি হয় চার বছর পর। এর কিছুদিন পর তিনি অভিনেত্রী রবিন রাইট পেনের সঙ্গে লিভ টুগেদার করতে শুরু করেন।

দু’সন্তানের জন্মের পর তাদের বিয়ে হয়। ২০০৭-এ এসে এই সংসারটিও ভেঙে যায়। আমেরিকান টিভি চ্যানেল সিবিএস (কলাম্বিয়া ব্রডকাস্টিং সিস্টেম)-এর অনুষ্ঠান আই গেট দ্যাট এ লট এর এপ্রিল ফুল ডের স্পেশাল এপিসোডে একটি বিশেষ অংশে হাজির হয়েছিলেন হলিউড অভিনেত্রী জেসিকা সিম্পসন।

দর্শকরা সে অংশটি এতোটা ভালোভাবে গ্রহণ করেছে যে, জেসিকা এখন নিজেই একটি রিয়েলিটি টিভি শো লঞ্চ করার কথা ভাবছেন। ২০০২-এর ২৬ অক্টোবর বিয়ের পর আমেরিকান রিয়েলিটি শো নিউলিওয়েড-এ ২০০৩ এর ১৯ আগস্ট জেসিকা হাজব্যান্ড নিক ল্যাশেকে নিয়ে হাজির হয়েছিলেন (অবশ্য ২০০৬ এর ৩০ জুন তাদের ডিভোর্স হয়ে যায়)।

২০০৮ এ ডান্সিং উইথ দ্য স্টারস নামের রিয়েলিটি শো-এর দু’টি এপিসোডে তিনি গান গেয়েছিলেন। এ দুই অভিজ্ঞতাকে কেন্দ্র করেই তিনি নতুন শোটি শুরু করতে চান। ডান্সকে কেন্দ্র করে এ শো-এর বিষয়ে এর চেয়ে বেশি কিছু এখনো জানা যায়নি।

.... আগে যা ছিল.

ত্রিশ পেরিয়েও উজ্জ্বল যারা
অভিনয়ে ফিরছেন কারিশমা
সব দিকেই কারিনা আমার চেয়ে এগিয়ে
ব্লেন্ডারের কভার গার্ল প্রিয়াংকা
নন্দিতা বার্তা
শাদী কা লাড্ডু
সবচেয়ে আকর্ষণীয় ঠোট মনিকা বেলুচ্চির
ব্যাস্ত জেসিকা সিম্পসন
স্মৃতিতে মাইকেল জ্যাকসন
জেনিফার লোপেজ - সেরা আবেদনময়ী নারী
 

 Under this category : Travel and Living : Life Style : Making Money on the NET

...

Articles are submitted to Here are licensed from various content sites
To report abuse, copyright ? issues, article removals, please contact [
webmaster@khola-janala.com]

Contact Khola-Janala